আমরা চাই আমাদের প্রত্যেক গ্রাহক সন্তুষ্ট থাকুক। তাই কোনো সমস্যা হলে নির্দিষ্ট শর্তসাপেক্ষে পণ্যের রিফান্ড বা রিটার্নের সুযোগ দেওয়া হয়।
আপনি ভুল বা ত্রুটিপূর্ণ (damaged/defective) পণ্য পেয়েছেন।
পণ্যটি অর্ডারের সাথে মেলে না (ভুল আইটেম, সাইজ, রঙ, বা মডেল)।
নির্ধারিত সময়ের মধ্যে পণ্য ডেলিভারি না পেলে এবং গ্রাহক পণ্য গ্রহণ না করে থাকলে।
পণ্য পাওয়ার পর ৪৮ ঘণ্টার মধ্যে আমাদের সাথে যোগাযোগ করতে হবে।
অভিযোগ যাচাই করে রিফান্ড প্রক্রিয়া শুরু হবে, যা সাধারণত ৭-১০ কার্যদিবসের মধ্যে সম্পন্ন হয়।
পণ্যটি ব্যবহার করা হয়েছে বা ক্ষতিগ্রস্ত হয়েছে গ্রাহকের দ্বারা।
সিল বা প্যাকেজিং ভাঙা (যদি তা রিটার্নের জন্য প্রাসঙ্গিক হয়)।
নির্দিষ্ট পণ্য যেমন খাবার, কাস্টম পণ্য বা অফার চলাকালীন ডিল—রিফান্ডের বাইরে।
আমাদের ফেসবুক ইনবক্স/হেল্পলাইনে মেসেজ করুন অথবা ফোনে যোগাযোগ করুন।
পণ্যের ছবি ও অর্ডার নম্বর দিন।
যাচাইয়ের পর আমরা রিটার্ন/রিফান্ড নিশ্চিত করব।
পেমেন্ট পদ্ধতির উপর ভিত্তি করে রিফান্ড দেওয়া হয় (বিকাশ, নগদ, ব্যাংক ট্রান্সফার বা ক্যাশ)।
ক্যাশ অন ডেলিভারি হলে বিকাশ/নগদ অ্যাকাউন্টে রিফান্ড দেওয়া হয়।